Breaking News

‘‌হাওড়ায় হামলা বিজেপি করেছে’‌, রামনবমীর ঘটনায় কড়া ব্যবস্থার হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর!আমার ওপর ভরসা রাখুন,ক্ষতিপূরণ পাবেন, শিবপুরবাসীকে বার্তা মমতার

নিজস্ব সংবাদদাতা, কলকাতা :- রামনবমীতে হাওড়া কাণ্ডে কড়া পদক্ষেপ করার হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর স্পষ্ট বার্তা, “আমরা হাতে চুড়ি বসে নেই। নাটের গুরুদের দিকে নজর রাখা হচ্ছে। তাঁঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে।” শুক্রবারের পবিত্র নমাজের সময় হাওড়ায় ফের উসকানি দেওয়া হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।তাই শান্তি বজায় রাখার আবেদন করেছেন মুখ্যমন্ত্রী। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমে মুখ্যমন্ত্রী শিবপুরের ঘটনায় সরব হন হিন্দুত্ববাদী সংগঠনগুলির বিরুদ্ধে।

যাদের জেরে বৃহস্পতিবার আগুন লেগেছিল শিবপুরের বুকে।রামনবমীতে হাওড়ায় যে ঘটনা ঘটেছে তার জন্য বিজেপি, বজরং দল, হিন্দু মহাসভাকে কাঠগড়ায় তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর স্পষ্ট বার্তা, ‘‌আমরা হাতে চুড়ি পরে বসে নেই। নাটের গুরুদের দিকে নজর রাখা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে। হাওড়ায় হিন্দুরা হামলা করেনি। যারা করেছে তারা সব ক্রিমিনাল। বিজেপি আর ওদের ওই বজরং দল, হিন্দু মহাসভা কী সব মাথামুন্ডু আছে, তারা এটা করেছে। কোনও শুভবুদ্ধি সম্পন্ন মানুষ এই ঘটনা ঘটাতে পারে না। ওদের রমজান চলছে। ওরা কোনও অন্যায় করেনি। হিন্দুরাও এই ধরনের কাজ করতে পারে না। সরাসরি হামলা হয়েছে। এই হামলা ডাকাতরা করে।’‌গোটা ঘটনার দায় গেরুয়া শিবিরের উপর চাপিয়েছেন রাজ্যের প্রশাসনিক প্রধান। তাঁর কথায়, “বিজেপির অনেক শাখা রয়েছে। ওরাই পরিকল্পনামাফিক এই ঘটনা ঘটিয়েছে।” তাঁর আরও সংযোজন, “একমাস আগে পরিকল্পনা করেছে ওরা। সেটা জানতে পেরেছি। যারা হামলা চালিয়েছে তাঁদের সম্পত্তি বাজেয়াপ্ত করব আমরা। এ নিয়ে আমরা আগেই আইন করে ফেলেছি।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *