Breaking News

উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন পর্যটনমন্ত্রী গৌতম দেব, গুটি সাজাতে ফের রাশ টানলেন মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা :-রাজ্য রাজনীতি জুড়ে এখন শুধুই জল্পনা কল্পনা, কিছুক্ষেত্রে ভুল বুঝাবুঝি, আবার কিছুক্ষেত্রে মন কষাকষি। দলত্যাগ থেকে হার জিত সবকিছুর মধ্যেই এখন দুই দল জেতার জন্য নিজেদের গুটি সাজিয়ে যাচ্ছেন। এসবের মাঝেই এবার পর্যটনমন্ত্রী গৌতম দেব একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের বিরুদ্ধে। ডাবগ্রাম ফুলবাড়ির বিধায়ক গৌতম দেব এক সময়ে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী ছিলেন। সেখানেই চলা এক কর্মসূচি থেকে তিনি একাধিক বক্তব্য তুলে ধরেন। এমনকি এদিন ক্ষোভের মাধ্যমে সাফ বোঝা গিয়েছে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতি তিনি যথেষ্ট ক্ষুব্ধ।

গৌতম বাবু জানিয়েছেন, তাঁর এলাকায় রাস্তা মেরামতের কাজ হচ্ছে না। এ ব্যাপারে তিনি ১০০টি চিঠি সংশ্লিষ্ট দপ্তরে দিয়েছেন কিন্তু তাতেও কোন লাভ হয়নি। অন্যদিকে এই ঘটনায় যাতে আর নতুন করে কোন সমস্যার সূত্রপাত না হয় সেই কথাও মাথায় রেখে শক্ত হাতে রাশ ধরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি অন্য কারো ওপর ভরসা না করেই এদিন সব সমস্যা সমাধান করতে নিজেই ফোন করেছেন গৌতম দেবকে। এমনকি গৌতম দেব মুখ্যমন্ত্রীকে বলেছেন, আমি কোনো দলবিরোধী কথা বলিনি। আমার সঙ্গে অন্য কারোর বিবাদ নেই। তৃণমূলের প্রতি আমার কোনো ক্ষোভ নেই। আমি দলের প্রথমদিনের সৈনিক। যতদিন রাজনীতি করব, এখানেই থাকব। প্রসঙ্গত, উত্তরবঙ্গে মোট আটটি লোকসভা আসন রয়েছে, সেখানে সাতটিতেই জিতেছে বিজেপি। কেবলমাত্র মালদা দক্ষিণ কেন্দ্র থেকে জয় পেয়েছে কংগ্রেস। গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গ থেকে একটি আসনেও জিততে পারেনি তৃণমূল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *