Breaking News

‘দিদির দূতরা এলে ঝাঁটা হাতে রুখে দাঁড়ান’, ফের বিস্ফোরক মন্তব্য বিজেপি বিধায়ক অমরনাথ শাখার!

দেবরীনা মণ্ডল সাহা :- বেলাগাম মন্তব্য করে ফের বিতর্কের মুখে বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। এবার তাঁর নিশানায় ‘দিদির দূত’। বাঁকুড়ার সোনামুখীতে দলীয় সভা থেকে তাঁর হুঁশিয়ারি, ”ঘরে ঘরে দূত পাঠাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমি বলছি, দিদির দূতেরা এলে আপনারা ঝাঁটা হাতে তৈরি থাকুন, রুখে দাঁড়াবেন।” মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার সোনামুখী ব্লকের কোচডিহি এলাকায় দলের এক সভায় অমরনাথ শাখার নিদান, ‘দরজায় দরজায় এখন দিদির দূতরা আসছে। আপনারা ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে থাকবেন।’ বিজেপি বিধায়কের ওই মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে জেলায়।
অমরনাথ তাঁর বক্তব্যে বলেন, এগারো বছর বরবাদ করে দেওয়ার পর এখন সবদিক থেকে বাঁচার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আবিস্কার করেছেন দরজায় মমতার দূত। আমরা বলছি দরজায় মমতার ভূত।

এই ভূতরা কোনও না কোনও দুর্নীতিতে জড়িয়ে রয়েছেন। তাঁরা কোনও মাকে বলেছে আইসিডিএস-এ চাকরি করে দেব, কোনও বেকার যুবককে বলেছে স্কুলে বা সিভিক কর্মীর চাকরি দেব। এইভাবে প্রতিশ্রুতি দিয়ে কিছু না কিছু নিয়েছে। তাই এই ভূতরা গেলে আপনারা ঝাঁটা হাতে দাঁড়িয়ে থাকবেন।মমতা বন্দ্যোপাধ্যায় ও নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ করে অমরনাথ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ভিক্ষা ছড়িয়ে দিয়ে আমাদের পেটে বোমা মারছেন। আমাদের প্রতিজ্ঞা করতে হবে এই দুজনকে বাংলা ছাড়া করতে হবে। ওই দুজনের উদ্দেশ্য এই রাজ্যটাকে বাংলাদেশ বানানো।প্রতিক্রিয়ায় তৃণমূলের তরফে বলা হয়েছে, ‘দিদির দূতেদের ভূতের মতো ভয় পাচ্ছেে বিজেপি। তাই সম্বিত হারিয়ে তাদেরে নেতারা আজে বাজে কথা বলছেন।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *