Breaking News

ক্যান্সারে আক্রান্ত ভক্ত খড়দহের শিবানীর ইচ্ছেপূরণ কিং খানের, দিলেন আর্থিক সাহায্যের আশ্বাসও!

প্রসেনজিৎ ধর, কলকাতা :- কিছুদিন আগে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল শিবানী চক্রবর্তীর ছবি। ক্যান্সার আক্রান্ত তিনি। নিজের শেষ ইচ্ছের কথা জানিয়েছিলেন তিনি সামাজিক মাধ্যমে। তাঁর ইচ্ছে ছিল, একটিবার শাহরুখ খানের সঙ্গে দেখা করা। সামাজিক মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছিল শিবানীর করুণ আর্তি। এমনকি তাঁর ব্যক্তিগত সহযোগী পূজা দাদলানির সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল নেটিজেনদের তরফে। অবশেষে স্বপ্ন পূরণ হল শিবানীর।উত্তর ২৪ পরগনা জেলার খড়দহ অঞ্চলের একজন ৬০ বছরের বৃদ্ধা, যিনি ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছেন। শাহরুখের ডাই হার্ট ফ্যান তিনি, জীবন্ত অবস্থায় একবার দেখা করার জন্যে কয়েকদিন ধরেই চর্চায় রয়েছেন বৃদ্ধা।

খবরের মাধ্যমে বিষয়টি ভাইরালও হয়েছে, পৌঁছছে শাহরুখের কান পর্যন্তও। ভক্তের ইচ্ছে পূরণ করলেন শাহরুখ, অবশেষে দেখা করলেন বাদশা তাঁর ভক্তের সঙ্গে। ভার্চুয়ালি দেখা করলেন অভিনেতা। শিবানী চক্রবর্তী নামে ৬০ বছর বয়সী ওই রোগী কয়েক বছর ধরেই টার্মিনাল ক্যান্সারে ভুগছেন। কিন্তু শাহরুখের প্রতি ভালোবাসা একটুও কমেনি তাঁর। মৃত্যুর আগে একমাত্র ইচ্ছা ছিল, জীবনে একবার সুপারস্টারের সঙ্গে দেখা করবেন তিনি। সফল করলেন বাদশা, ভিডিও কলের মাধ্যমে শিবানীর সঙ্গে কথা বললেন অভিনেতা।
প্রায় ৪০ মিনিট কথা বললেন। এমনকী তাঁদের কথোপকথনের শেষে, এসআরকে শিবানীকে আর্থিকভাবে সাহায্য করার প্রতিশ্রুতি দিলেন।শিবানী চক্রবর্তীর মেয়ে প্রিয়ার কথায়, “এসআরকে আমার মায়ের দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রার্থনা করেছেন। এমনকী বলেছেন মায়ের হাতে মাছ রান্না খাবেন। যদি তাতে কোনও হাড় না থাকে। এসআরকে আমার মাকে এও বলেছেন যে, তিনি আমার বিয়েতে আসবেন এবং আমার মায়ের হাতের রান্না খেয়ে যাবেন।” শাহরুখের পরবর্তী ছবি জওয়ান। যা আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। জাওয়ান ছাড়াও রাজকুমার হিরানির ডাঙ্কির শুটিংয়ে ব্যস্ত এখন নায়ক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *