Breaking News

স্ত্রী বিজেপি প্রার্থী হওয়ায় আক্রান্ত স্বামী!বারুইপুরে মনোনয়ন প্রত্যাহারে বিজেপি প্রার্থীর স্বামীকে মারধরের অভিযোগ, তদন্তে পুলিশ

দেবরীনা মণ্ডল সাহা :- বারুইপুরে মনোনয়ন প্রত্যাহারে বিজেপি প্রার্থীকে চাপ। রাজি না হওয়ায় প্রার্থীর স্বামীকে বাইক থেকে নামিয়ে, মাঠে নিয়ে গিয়ে বাঁশ, রড দিয়ে পেটানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বারুইপুরের বেলেগাছি গ্রাম পঞ্চায়েতের ৯৮ নম্বর বুথে বিজেপির প্রার্থী হয়েছেন কনকি হালদার। অভিযোগ, তৃণমূলের চাপের মুখেও মনোনয়ন প্রত্যহারে রাজি হননি ওই মহিলা প্রার্থী। তার জেরেই গতকাল তাঁর স্বামী প্রশান্ত হালদারকে তৃণমূলের ৪ দুষ্কৃতি বেধড়ক মারধর করে বলে অভিযোগ | বারুইপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। হামলায় তাদের যোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বারুইপুর থানায়।

জানা গিয়েছে, প্রথমে মনোনয়নপত্র প্রতাহারের জন্য বাড়িতে হুমকি দেওয়া হয়। কিন্তু তা না শোনায় শুক্রবার বিকালে ক্যানিং রোডের উত্তরভাগের কাছে ফাঁকা রাস্তায় তার পথ আটকায় চার অজ্ঞাত পরিচয় ব্যক্তি। তারপর বাইক থেকে নামিয়ে বাঁশ, রড দিয়ে তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। আক্রান্ত চিৎকার শুরু করলে পালিয়ে যায় অভিযুক্তরা। সেইসময় স্থানীয় দুই ব্যক্তি তাঁকে উদ্ধার করে বারুইপুরের বিডিও অফিসের মাঠে নিয়ে আসে। খবর পেয়ে দলীয় কর্মীরাও ঘটনাস্থলে উপস্থিত হয়। আহত প্রশান্ত হালদারকে তারপর চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বারুইপুর মহুকুমা হাসপাতালে। বিলেগাছি গ্রাম পঞ্চায়েতের ৯৮ নম্বর বুথে এবার বিজেপি প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন প্রশান্ত হালদারের স্ত্রী কোনকি হালদার। আর সেই কারণেই হামলা বলে অভিযোগ। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই বলে জানিয়েছেন তৃণমুল নেতা স্বপন মণ্ডল।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *