Breaking News

ফ্রি ফায়ার গেমের আইডি নিয়ে বিবাদ!নাবালককে খুন ৪ বন্ধুর, প্রমাণ লোপাটের জন্য দেহ পুড়িয়ে দিল বন্ধুরা

দেবরীনা মণ্ডল সাহা,কলকাতা :-গেম খেলতে গিয়ে খুন হয়েছে এমন ঘটনা প্রথম নয়। তবে এবার রাজ্যে ফ্রি ফায়ার গেমের আইডি হ্যাকিং জন্য খুন হলেন একজন নাবালক। মৃত নাবালকের নাম পাপাই দাস। জানা গিয়েছে, ওই যুবক মুর্শিদাবাদের ফরাক্কা বাঁধ প্রকল্প আবাসনের বাসিন্দা।বেশ কয়েকদিন ধরেই নিখোঁজ ছিলেন ওই যুবক। সেই কারণেই পুলিশের কাছে ডায়রি করে পাপাইয়ের পরিবার। এই ঘটনার পরেই পুলিশ ওই নাবালকের চারজন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা শুরু করে।জানা গিয়েছে, পাপাইয়ের চার বন্ধু। অনিক কর্মকার (১৬), রৌশন জমাদার (১৭), আব্বাস শেখ (১৮), শুভজিৎ মাঝি (১৬)। এই পাঁচজনই ছিল গেমে আসক্ত।
তাঁদের জিজ্ঞাসাবাদে অসঙ্গতি থাকায় পুলিশ সন্দেহ শুরু করে।পাপাইয়ের পরিবারের কাছ থেকে খবর পেয়ে পুলিশ চার বন্ধু অনিক কর্মকার, রৌশন জমাদার, আব্বাস শেখ, শুভজিৎ মাঝিকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে। ইতিমধ্যেই এই চার জন যুবককে আটক করেছে পুলিশ।

তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পেরেছে অনিকের একটি ফ্রি ফায়ার গেম ছিল। সেই গেম দুহাজার টাকায় কিনেছে পাপাই। তারপর অনিক পাপাইয়ের কাছে ওই আইডিটা চায়। পাপাই ওটা দিয়েও দেয় রৌশনের সাহায্যে অনিক গেমের আইডি পাল্টে দেয়।এই ঘটনার পরে তাঁদের মধ্যে বিবাদ শুরু হয়। এই ঘটনার জেরে পাপাইকে খুন করে । শুধু তাই নয় প্রমাণ লুট করার জন্য পাপাইকে পুড়িয়ে খুন করে তারা । অন্যদিকে সোমবার ঘোড়ায়পাড়া-নিশিন্দ্রা নৌকাঘাটের ৮ নম্বর ফিডার ক্যানেলের কাছে জঙ্গল থেকে এক কিশোরের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয়েছে। মনে করা হচ্ছে ওই দেহটি পাপাইয়ের। ইতিমধ্যেই পুলিশ এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *