Breaking News

একইদিনে পৃথক ঘটনায় জোড়া খুন মালদহে ! ইংরেজবাজারে বিক্ষোভ স্থানীয়দের

নিজস্ব সংবাদদাতা:- একই দিনে জোড়া খুনের ঘটনা ঘটল ইংরেজবাজারে। পাতালচণ্ডী এলাকায় আমবাগান থেকে উদ্ধার হল এক ব্যক্তির ক্ষত-বিক্ষত মৃতদেহ। অন্যদিকে ইংরেজবাজার থানার কুলিপাড়া এলাকায় ভাইকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে শনিবার ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক ছড়াল পৃথক পৃথক দুই এলাকায়।
মালদহে ফের গলা কেটে খুন। শনিবার সকালে আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। ঘটনা মালদহের ইংলিশ বাজার থানার পাতালচন্ডি এলাকার। মৃত ব্যক্তির নাম সুর রহমান। বাড়ি কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের চামাগ্রাম বাগানবাড়ি এলাকায়। জানা যায় ইংলিশ বাজারের পাতালচন্ডী এলাকায় পুকুর পাহারার কাজ করতেন তিনি। আজ সকালে পুকুরের পাশে আম বাগান থেকে তাঁর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। গলা কেটে খুন করা হয়েছে বলে অভিযোগ। তবে কী কারণে এই খুন তা এখনও জানা যায়নি।ঘটনার জেরে ক্ষুব্ধ এলাকাবাসী কাটাগড় এলাকায় জাতীয় সড়ক অবরোধ করে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ইংরেজবাজার থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলে ।

অন্যদিকে একই দিনে ইংলিশ বাজারের কুলি পাড়া এলাকায় ভাইকে খুনের অভিযোগ উঠেছে দাদার বিরুদ্ধে। মৃত ভাইয়ের নাম চন্দু পাসোয়ান (২১)। পরিবার সূত্রে জানা গিয়েছে, বড়ো ভাই বিকাশ পাসোয়ান গতকাল রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে। সেই সময় পাপন পাসোয়ান নামে আরেক ভাইয়ের সঙ্গে বিকাশের বিবাদ বাঁধে। দুই ভাইকে ছাড়াতে যায় চন্দু। অভিযোগ, সেই সময় বিকাশ চন্দুকে চাকু মারে। একই দিনে ইংলিশ বাজারের জোড়া খুন হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে |দুটি ঘটনার তদন্ত শুরু হয়েছে |

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *