Breaking News

মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় বার্তা, মোদী-রাহুল-কেজরি সকলকে ধন্যবাদ জ্ঞাপন মমতার!কালীঘাটে সকাল থেকে পুলিশি তৎপরতা,ঘুরে গিয়েছেন পুলিশ কমিশনার

দেবরীনা মণ্ডল সাহা, কলকাতা :- আঘাত পাওয়ার পর প্রথম সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | তাঁর চোটের খবর পাওয়া মাত্রই এক্স হ্যান্ডেলে তাঁর সুস্থতা কামনা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাহুল গান্ধী, অরবিন্দ কেজরিওয়ালরা। শুক্রবার সকালে টুইটে প্রত্যককে ধন্যবাদ জানালেন মমতা।রাতেই এক্স হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী সুস্থতা কামনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী |মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়গে, অধীর চৌধুরী, হিমন্ত বিশ্বশর্মা-সহ অন্যান্যরা।কিন্তু রাতে হাসপাতাল থেকে ফেরার পর আর সোশাল মিডিয়ায় সক্রিয় ছিলেন না মমতা বন্দ্যোপাধ্যায়।শুক্রবার সকালে এক্স হ্যান্ডেলে,মোদী থেকে রাহুল গান্ধীকে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে প্রাথমিক চিকিৎসার পর বাড়ি ফিরেও চিকিৎসকদের তত্ত্বাবধানেই ছিলেন মুখ্যমন্ত্রী। রাতে ভালো ঘুম হয়েছে বলে খবর,তবে ব্যথা রয়েছে নাকে।

বৃহস্পতিবার রাতে আহত হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বাড়িতেই পড়ে গিয়ে চোট লাগে তাঁর। এই মুহূর্তে তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। সকালে অন্যান্য দিনের মতোই খাবার খেয়েছেন বলেও খবর সূত্রের। জানা গিয়েছে, কীভাবে নিজের বাড়িতেই খোদ রাজ্যের মুখ্যমন্ত্রীর চোট-আঘাত, তার তদন্তে নামছে লালাবাজার পুলিশ। শুক্রবার সকাল থেকেই কালীঘাটে কড়া নিরাপত্তা চোখে পড়েছে। কার্যত পুলিশি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে এলাকা। সূত্রের খবর, লালবাজার থেকে ফরেন্সিক টিম, সায়েন্টিফিক উইং, গোয়েন্দারা তদন্তের জন্য যেতে পারেন মুখ্যমন্ত্রীর বাড়িতে। যেহেতু মুখ্যমন্ত্রীর বাড়ি পড়ে কালীঘাট থানার আওতায়, সেই কারণে শুক্রবার সকাল থেকেই কালীঘাট থানার ওসি, পুলিশ আধিকারিকরা উপস্থিত রয়েছেন সেখানে। মুখ্যমন্ত্রীর বাড়িতে এসেছিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। প্রায় আধঘণ্টা তিনি ছিলেন সেখানে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *