Breaking News

অর্থমন্ত্রী, প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েও মেলেনি ফলাফল, কেডি সিং-এর সঙ্গে তৃণমূলের যোগ দিনের আলোর মতো পরিস্কার অভিযোগ সিপিএম নেতা মহম্মদ সেলিমের

নিজস্ব সংবাদদাতা:- কেডির সঙ্গে তৃণমূল-বিজেপির যোগ ছিল বলেও অভিযোগ সিপিএম নেতা মহম্মদ সেলিমের। শুক্রবার সাংবাদিক বৈঠকে সিপিএম নেতা বলেন, “অর্থমন্ত্রী-প্রধানমন্ত্রীকে চিঠি দেওয়া সত্ত্বেও কেডির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি। এখন অনেক দেরি হয়ে গিয়েছে।” প্রসঙ্গত, অ্যালকেমিস্ট চিট ফান্ড মামলায় গ্রেফতার হয়েছে প্রাক্তন তৃণমূল সাংসদ কেডি সিং। আর তাঁর বিরুদ্ধেই তদন্তের দাবিতে বেশ কিছু দিন আগে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন মহম্মদ সেলিম।

কিন্তু তাতেও ভেজেনি চিঁড়ে, আর সেই প্রসঙ্গ টেনে এনেই এদিন নানা কথা বলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। এদিন অভিযোগের সুরে সেলিম জানান, আজকে ইডি বলছে কেডি সিংয়ের বিরুদ্ধে কোনও এফআইআর নেই। অ্যালকেমিস্ট নিয়ে ২০১৩ সালে ঝাড়খণ্ড আদালতের নির্দেশে এফআইআর হয়। ২০১৫ সালে অরুণ জেটলিকে চিঠি লিখি। তিনি আমাকে জবাব দেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে দেওয়া হয়। এমনকি ২০১১ সালে তৃণমূল সরকারে আসার পর থানায় থানায় নির্দেশ দেওয়া হয় চিটফান্ডের বিরুদ্ধে এফআইআর নেওয়া যাবে না। তদন্তকারী সংস্থা জানায়, হাইপ্রোফাইল কেসে পিএমও থেকে নির্দেশ না আসলে তদন্ত সম্ভব নয়। অন্যদিকে ২০১৬ সালে আমার চিঠির প্রাপ্তিস্বীকার করে প্রধানমন্ত্রীর দফতর। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *