Breaking News

“মমতা নন্দীগ্রামে প্রার্থী হতে চাইছেন কারণ ভবানীপুরে উনি হারবেন, তাঁর উন্নয়নের জোয়ারে সব ভেসে গিয়েছে”, মুখ্যমন্ত্রীকে নিশানা কংগ্রেস নেতা আব্দুল মান্নানের

প্রসেনজিৎ ধর :- ভোটের আগেই তেখালির সভা থেকে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি বলেন আমি নন্দীগ্রাম থেকে ভোটে দাড়াতে পারি।আর এটা ইস্যু করে ফের জননেত্রীকে কটাক্ষ্য বিরোধী দলের নেতা আব্দুল মান্নানের।

এদিন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বলেন, “লোকসভা নির্বাচনের পরও বোঝা গিয়েছিল উনি নিজের জন্য একটি নিরাপদ কেন্দ্র খুঁজছেন। কারণ নিজের কেন্দ্রকে আর নিরাপদ বলে মনে করছেন না মুখ্যমন্ত্রী। মমতা নন্দীগ্রামে প্রার্থী হতে চাইছেন কারণ ভবানীপুরে উনি হারবেন। তাঁর উন্নয়নের জোয়ারে সব ভেসে গিয়েছে। তাই ভবানীপুরে তাঁর দাঁড়ানোর সাহস নেই।” কংগ্রেস নেতা আরও বলেন, ১৪ বছর পর তাঁর নন্দীগ্রামের কথা মনে হল!ওঁর সভায় যতই লোক হোক না কেন উনি হার এড়াতে পারবেন না। প্রসঙ্গত, আজ নন্দীগ্রাম সভা থেকে তিনি জানান, “আমি কোনও একটা দিনও ভুলিনি। আমি আবু তাহের থেকে সবার বাড়ি, নন্দীগ্রামের স্কুল-কলেজ, বাজার, হাসপাতাল সব চিনি। নন্দীগ্রাম আমার জন্য লাকি জায়গা। আজ নন্দীগ্রাম থেকে আমি ঘোষণা করছি, ২০২১-এ তৃণমূল কংগ্রেস জিতবে। নন্দীগ্রাম থেকেই শুরু হল জেতার পালা। প্রতি সিটেই তৃণমূল জয়লাভ করবে। এখনই নাম বলছি না, নন্দীগ্রাম সিটে ভালো মানুষ দেব। যারা আপনাদের কাছে থেকে কাজ করবে।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *