Breaking News

“আর কত রক্ত দেখলে আপনি শান্ত হবেন? অনেক রক্ত আপনার হাতে লেগে!!” ফের জননেত্রীর প্রতি ক্ষোভ উগরে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়

প্রসেনজিৎ ধর :-গত সোমবারই গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত রোড শো করেছিলেন শোভন–বৈশাখী। এরপরেই গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারে পায়ে হেঁটে মিছিল করেন শোভন–বৈশাখী। বেশ কয়েক মাস ধরেই তাঁদের দলের মিটিং মিছিলে তেমন কোন সক্রিয় ভূমিকা নিতে দেখা যায় নি একথা ঠিকই। কিন্তু গত সপ্তাহের শুরুতেই যেন মশালের মতন জ্বলে উঠেছিলেন শোভন–বৈশাখী। জনসভা থেকে একের পর এক মন্তব্যে তীব্র কটাক্ষ করেছিলেন জননেত্রীকে। আর এবার সেই সুর দেখা গেল বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের গলায়। এদিন জননেত্রীকে আক্রমণ করে একের পর এক বাক্যবাণ শানিয়ে গেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

তীব্র ধিক্কার দিয়ে তিনি জানান, “ওনার মানসিকতায় একটা জঙ্গিপনা আছে, যে ভারত সেবাশ্রম কিনা জন মানবের সেবা করেন আপনি তাঁদের এত খারাপ কথা বলছেন? যখন আমফানে আপনার দুষ্টু ভাইরা চাল চুরি করতে ব্যস্ত ছিল তখন ওনারাই সবাইকে সাহায্য করেছেন। আর আপনি কিনা বলছেন ভারত সেবাশ্রম জঙ্গি কার্যকলাপ করে! ছি দিদিমণি ছি! আপনার কোন বিবেক নেই, আপনার কোন মানবতার প্রতি ভালোবাসা নেই। আপনি সত্যি বলতে ভুলে গেছেন। আপনি আজ বলছিলেন তিন ধরণের মানুষ আছে লোভি, ভোগী, ত্যাগী। আর যারা ত্যাগী তাঁরা কিনা হাওয়াই চটির মতো আপনার দল থেকে চলে এসেছেন। আপনি তাঁদের দল থেকে বের করেন নি। তাঁরা দল থেকে বেরিয়ে এসেছেন। সব্যসাচী দত্ত, শোভন চট্টোপাধ্যায়, শুভেন্দু অধিকারী দল থেকে বেরিয়ে এসেছেন। আর আমাদের আপনি ওয়াশিং মেশিন বলেন…তাই না! আসুন না আপনার কালিমাটাও ধুয়ে দি। অনেক রক্ত লেগে আপনার হাতে, আর কত চাই? শান্ত থাকুন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *