Breaking News

তপসিয়ায় জুতোর গুদামে ভয়াবহ আগুন!দমকলের আটটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে,ঘিঞ্জি এলাকায় আগুন নেভাতে সমস্যায় দমকল

প্রসেনজিৎ ধর, কলকাতা :-তপসিয়ায় রবার কারখানায় আগুন| ঘটনাস্থলে দমকলের আটটি ইঞ্জিন। আগুন ছড়িয়ে পড়ে পাশের গোডাউনে। রবার কারখানায় এই আগুনে ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। এলাকার বিধায়ক জাভেদ খান ঘটনাস্থলে আসেন। তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। যেসময় আগুন ধরেছিল তখন ভিতরে অনেকে ছিলেন। স্থানীয় লোকেদের সহযোগিতায় তাঁদের দ্রুত সরানো গিয়েছে। দমকল খুব ভালো কাজ করেছে। দমকল আধিকারিক সুদীপ্ত বিট বলেন, কীভাবে আগুন ধরেছে প্রাথমিক তদন্তের পর বলা যাবে। কোনও হতাহতের খবর নেই।

কারখানার এক কর্মী বলেন, এখানে অনেক কার্টুন রাখা ছিল। আমরা রাতে কাজ করে শুয়ে ছিলাম। সকালে পোড়া গন্ধ পাই। ঘুম ভাঙতে উঠে দেখি আগুন। দমকল আগুন নিভিয়েছে। ঘিঞ্জি এলাকা হওয়ায় কারখানাটির আগুন নেভাতে বেগ পেতে হয় দমকল কর্মীদের।নিচতলায় জুতো এবং তার উপর তলায় রবারের কারখানা। বৃহস্পতিবার সকালে তপসিয়ার রবারের কারখানা থেকে গলগল করে কালো ধোঁয়া বেরতে দেখেন স্থানীয়রা। মুহূর্তের মধ্যে আগুন গোটা বাড়িকেই গ্রাস করে। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী। খবর দেওয়া হয় দমকলে। একে একে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৮টি ইঞ্জিন।ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে কিছুটা হলেও বেগ পেতে হয় দমকল কর্মীদের। প্রথমে গুদাম ফাঁকা করা হয়। পরে পাশের বাড়ির ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে দমকল। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। কীভাবে ওই কারখানায় আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। তবে অগ্নিকাণ্ডে বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে। পুড়ে ছাই দুটি গুদাম। মাথায় হাত ব্যবসায়ীদের।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *