Breaking News

স্টেশনেই রক্তারক্তি কাণ্ড!দুই মহিলা সহযাত্রীর বচসা থেকে রক্তারক্তি, চাঞ্চল্য হিন্দমোটর স্টেশনে

প্রসেনজিৎ ধর, হুগলি :-স্টেশনেই রক্তারক্তি কাণ্ড, মঙ্গলবার সকালে ব্যস্ত সময়ে মহিলার ছুরির ঘায়ে জখম আরেক মহিলা নিত্যযাত্রী। ঘটনাটি ঘটেছে হুগলির হিন্দমোটর স্টেশনে। জখম মহিলাকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আটক হামলাকারীও।জানা গেছে দুই মহিলা সহযাত্রীর বচসার জেরে রক্তারক্তি কাণ্ড। এক মহিলা যাত্রীর ছুরির ঘায়ে জখম আরেক মহিলা যাত্রী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে হুগলির হিন্দমোটর স্টেশনে।
জানা গেছে, আক্রান্ত মহিলার নাম রীমা সিং। শ্রীরামপুরের বাসিন্দা। আর হামলাকারী করুণা দাস থাকেন কুন্তিঘাটে। এই দুই নিত্যযাত্রীর মধ্যে আগেও ট্রেনে ঝামেলা হয়েছে বলে বাকি নিত্যযাত্রীরা জানিয়েছেন। এদিন সকালে হিন্দমোটর স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। আচমকা তিনজন মহিলার মধ্যে বচসা শুরু হয়। আচমকাই করুণা একটি ফলকাটা ছুরি বের করে আঘাত করেন রীমাকে। তাঁর কানে–মুখে আঘাত লাগে। রক্ত ঝরতে থাকে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে দুই মহিলা সহযাত্রীর বচসার জেরে রক্তারক্তি কাণ্ড। এক মহিলা যাত্রীর ছুরির ঘায়ে জখম আরেক মহিলা যাত্রী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে হুগলির হিন্দমোটর স্টেশনে।
জানা গেছে, আক্রান্ত মহিলার নাম রীমা সিং। শ্রীরামপুরের বাসিন্দা। আর হামলাকারী করুণা দাস থাকেন কুন্তিঘাটে। এই দুই নিত্যযাত্রীর মধ্যে আগেও ট্রেনে ঝামেলা হয়েছে বলে বাকি নিত্যযাত্রীরা জানিয়েছেন। এদিন সকালে হিন্দমোটর স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। আচমকা তিনজন মহিলার মধ্যে বচসা শুরু হয়। আচমকাই করুণা একটি ফলকাটা ছুরি বের করে আঘাত করেন রীমাকে। তাঁর কানে–মুখে আঘাত লাগে। রক্ত ঝরতে থাকে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রেল পুলিশ। হামলাকারীকে আটক করা হয়েছে। ওই মহিলারা শ্রমিকের কাজ করেন বলে জানা গেছে। নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রেল পুলিশ। হামলাকারীকে আটক করা হয়েছে। ওই মহিলারা শ্রমিকের কাজ করেন বলে জানা গেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *